সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের বানিয়াচঙ্গের পল্লীতে গভীর রাতে একদরিদ্র কৃষকের সর্বস্ব লোট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

12111মোঃ রহমত আলী ॥ হবিগঞ্জের বানিয়াচঙ্গের পল্লীতে গভীর রাতে একদরিদ্র কৃষকের সর্বস্ব লোট করে নিয়েগেছে একদল ডকাত। দুবৃত্তদের ছুরিকাঘাতে গৃহকত্রী রক্তাক্ত জখম হয়।

 

গুরুতর অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানাযায়, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বিতঙ্গল গ্রামের দরিদৃ কৃষক সিরাজ মিয়া প্রতিদিনের ন্যায় রোববার দিনশষে রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। রাত প্রায় দেড়টায় ৭/৮ জনের একদল মুখোশদারী ডাকাত জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে।

 

ঘুমন্ত লোকজন জাগ্রত হলে দুবৃত্তরা অস্ত্রের ভয় দেখিয়ে সিরাজ মিয়া ও তার স্ত্রী সন্তানদের জিম্মি করে ফেলে। এসময় ডাকাতরা ঘরে রাখা একটি সমিতির নগত ৩৮ হাজার টাকা, সর্ণ-রোপা, মূল্যবান জিনিষপত্রসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লোট করে নিয়ে যায়।

 

তখন গৃহ কত্রী খাইরুন বিবি (৪০) চিৎকার করলে ডাকাতরা তাদের দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। সিরাজ মিয়া চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে খাইরুন বিবিকে হাসপাতালে নিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!