সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ২ যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ আগস্ট, ২০১৫

021-300x225 হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের শায়েস্তানগর হর্কাস মার্কেট এখন অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। প্রতিদিনই ওই মার্কেটে ছিনতাইকারী, মাদকসেবীসহ অপরাধীদের ভিড় লেগেই থাকে।

অভিযোগ উঠেছে, ওই এলাকায় হবিগঞ্জ পৌরসভা পুরাতন কাপড় ব্যবসায়ীদের পূণঃভাসন করার পর থেকে এই অভয়ারণ্যে গড়ে উঠেছে।

শুধু অপরাধীই নয়, দোকান নির্মাণের জমি ক্রয় বিক্রয় নিয়েও ঘটছে অপ্রীতিকর ঘটনা।

এছাড়া পুরাতন বাস টার্মিণালে বর্তমানে সিএনজি স্ট্যান্ড থাকায় জেলার বিভিন্নস্থান থেকে প্রতিদিন শত শত যাত্রী যাতায়াত করে থাকেন।

এ সুযোগে এক শ্রেণীর অপরাধীরা ওই এলাকায় ঘাপটি মেরে থাকে। যাত্রীদের দুর্বলতার সুযোগ নিয়ে প্রতিদিনই কৌশলে মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিচ্ছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে হর্কাস মার্কেটের একটি খাবার হোটেলের ম্যানেজারকে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনতাইয়ের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত।

এসময় ২ যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

পুলিশ তাদের কাছ থেকে একটি ছোরা ও টেটা উদ্ধার করে।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মিজানুর রহমান (২০) নামে ওই ম্যানেজার আহত হয়। তাকে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সে বহুলা গ্রামের হেলাল মিয়ার পুত্র। আটককৃতরা হল বানিয়াচঙ্গ উপজেলা কাওরাকান্দি গ্রামের আব্দুল আজিজের পুত্র ইমরান মিয়া (২২) ও বহুলা (মোকামবাড়ি) গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র শাওন (২০)।

এব্যাপারে উল্লেখিতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দিন দুপুরে লোকারণ্য ওই এলাকায় ছিনতাইয়ের ঘটনায় সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!