সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ খাদ্য নিয়ন্ত্রন অফিস দ্বিতীয় রান প্লাজা ॥ যে কোন সময় দুর্গটনার আশংকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫

Food Office pic2 মোঃ রহমত আলী ॥ প্রায় দুই শতাধিক বছরের পুরাণো ভবনের নিচে নির্বিঘেœ চলছে হবিগঞ্জ খাদ্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসের কাজ। মেয়াধ উত্তীর্ণ ভবটির স্থানে স্থানে ফাটল ধরে নরেবরে অবস্থায় যেন দ্বিতীয় রানা প্লাজায় পরিণত হয়েছে। ঝুঁকি নিয়ে উপজেলা ও জেলা কর্মকর্তা কর্মচারীরা কাজ করছেন। ভবনের দেয়াল ভেদ করে গজিয়ে ওঠে বিশাল প্রজাতের বট-বৃক্ষ। গাছ তার শিকড় দিয়ে দখল করে নিয়েছে ভবনের পুরো দেয়াল । ফলে দুর্বল হয়ে যাওয়া পুরো ভবনটি যেন এক মরণ ফাঁদ।

কর্মরত সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্ম কর্তা মোঃ আব্দুল মোতালেব জানান, উপজেলা ও জেলার ২৬ জন কর্ম কর্তা কর্মচারী জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়তই কাজ করছেন। তিনি বলেন এই ভবনটি কখন নির্মাণ হয়েছিল দিন-তারিখের কোন হিসাব জানা নাই। তবে ভবনের প্রতিটি দেয়ালের স্থানে স্থানে অসংখ্য বট গাছ গজিয়ে ওঠছে এতে ধারণা হয় ভবনটি প্রায় ২শ বছরের পুরোণো। এই পুরোণো ভবনে বর্ষাকালে বৃষ্টি আসলেই ছাদ ভেদ করে পানি কক্ষে প্রশে করে জলমগ্ন হয়ে যায় পুরো ভবন, এমনকি কাজ কর্ম করা আমাদেও পক্ষে দুষ্কর হয়ে পরে। শুধু তাই নয় বৃষ্টির পানিতে অফিসিয়াল কাগজ পত্র ভিজে নষ্ট হয়ে যায়। টি আর, কাবিখা, ও এম এস সহ বিবিন্ন প্রকল্প আসলে লোকজন সমাগম বেশি থাকে কিন্তু ভবনটি কখন কি হয়ে যায় বলা যায়না।
তিনি আরও জানান, খাদ্য নিয়ন্ত্রন বিভাগের নিজস্ব ভবন নিম্যাণের জন্য ভূমি অধিগ্রহন করা হয়েছে। কিন্তু কখন নতুন ভবন নির্মান হবে তা জানিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!