বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে দু’ দল সংঘর্ষে আহত ১০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ আগস্ট, ২০১৫

14575 বানিয়াচঙ্গ (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গ এল আর হাই সরকারি উচ্চ বিদ্যালয়ে কাবাডি খেলা নিয়ে দু ‘দল খেলোয়ারের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।

রবিবার বিকেল ৫টায় এ ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা যায়, বানিয়াচঙ্গ উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিচালনায় দুপুর আড়াইটায় বাগহাতা একতা উচ্চ বিদ্যালয় বনাম টেকিনিক্যাল উচ্চ বিদ্যালয়ের মধ্যে কাবাডি খেলা অনুষ্টিত হয়।

একতা উচ্চ বিদ্যালয় ২০ ও টেকনিক্যাল উচ্চ বিদ্যালয় পায় ৪ পয়েন্ট। খেলা শেষ হবার ১ মিনিট আগে টেকনিক্যাল উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার ও তাদের সমর্থকরা একতা উচ্চ বিদ্যালয়ের খেলোয়ারদের উপর চড়াও হয়।

এতে উভয়পক্ষে সংঘর্ষ হয়।

গুরুতর আহতাবস্থায় খেলোয়ার বিনয় মিয়া, মাহমুদ মিয়া, আরিফ আহমেদ, রিপন আহমেদ, মনির হোসেন, হাবিব উল্লা, সাজন মিয়া ও শাহবুরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!