শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে শিবির ক্যাডার গ্রেফতার II সে থানার তালিকাভুক্ত সন্ত্রাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫

639বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক শিবির ক্যাডরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। নাম সেলিম আহমদ (২৫)। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের কেশবপুর গ্রামের মৃত: ইলিয়াছ আলী পুত্র। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় রেল লাইন পুড়ানো, ট্রাকে পেট্রল বোমা নিক্ষেপ ও বিশেষ ক্ষমতা আইনে ৩টি মামলা রয়েছে।

 

মামলা গুলোর নং ১৯ তাং ২৯/১০/১৩ইং, ১৭ তাং ২৪/১২/১৩ইং ও ১৯ তাং ২৪/১/১৫ইং। সোমবার রাত ৯ টায় লামাকাজিবাজার পয়েন্ট থেকে সেলিমকে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। অভিযানে ছিলেন থানার এসআই দিপন চন্দ্র সরকার, কল্লোস গোস্বামী, সুমন চন্দ্র সরকার, এএসআই নূরুল ইসলাম, আনোয়ারুল ইসলাম।

 

থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, সেলিম একজন শিবির ক্যাডার। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় তিনটি মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!