শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের লামাতাসী গ্রামের সাবেক ইউপি সদস্য শামছুল হোসেন দরবেশ আর নেই ॥ বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫

Samsul hossen Dornbes নিজস্ব প্রতিনিধি ঃ বাহুবল উপজেলার লামতাসী গ্রামে সাবেক ইউ/পি সদস্য, বিশিষ্টি মুরুব্বী ও পাঁচ গায়ের নেতা আলহাজ্ব শামছুল হোসেন দরবেশ গতকাল মঙ্গলবার ৩টায় নিজ বাড়িতে মারা গেছেন।

মৃত্যুকালে তার বয়স ছিল (৭৩) বছর। তিনি ২ ছেলে, ৬ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়সজন রেখে গেছেন।

আজ বুধবার বিকাল ৪টায় মীরপুর আলিফ সোবাহান ডিগ্রী কলেজ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এতে সকল ধর্মপ্রাণ মুসলামন ভাইদের জানাযার নামাজে অংশ করার জন্য বিনীত অনুরোধ করছেন মরহুমের বড় ছেলে ফয়সল আহমেদ। শোক সন¯ুÍপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন- বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য এমএ মুনিম বাবু, সংরক্ষিত আসনে মহিলা এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, বাহুবল উপেজেলা চেয়ারম্যান আব্দুল হাই, হবিগঞ্জ সদর উপজেলার চেয়াম্যামন সৈয়দ আহমদুল হক, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক প্রথম সেবার সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সাংবাদিক আলাউদ্দিন, আবুল হাসান ফায়েজ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!