রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবের মদীনায় আওয়ামী পরিবারের সঙ্গে হজ করতে আসা মহিলা এমপিদের মত বিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫

৪৬৩৯এস এইচ টিটু,সৌদিআরব থেকে  : বাংলাদেশ সরকারের হজ্জ ব্যবস্থাপনায় আগত তিনজন মহিলা সাংসদদের সম্মানে গত ২৫ আগষ্ট মঙ্গলবার রাত দশটায় মদিনা মোনাওয়ারায় তিন তারকা হোটেল রয়াল মাকারিম এ আওয়ামী পরিবারের পক্ষ থেকে মত বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আজগর আলীর উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী নেতা মুক্তিযোদ্ধা এম এ সেলিম উদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি ও খাগড়াছড়ি এলাকার সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ও মৌলভী বাজার এলাকার সংরক্ষিত মহিলা আসনের সাংসদ শামসুন্নাহার বেগম এবং সিরাজগঞ্জ ও পাবনা এলাকার সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সেলিনা আক্তার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মদীনা যুব লীগের সভাপতি আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী শাহেদ‌, মদীনা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি তাজুল ইসলাম তালুকদার হিরো, আওয়ামী পরিবারের উপদেষ্টা মুক্তিযোদ্ধা নওয়াব মিয়া, আমির উদ্দীন চৌধুরী, মদীনা যুবলীগের সাধারন সম্পাদক জহিরুল হুদা, মামুনর রশিদ, সেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মোতালেবসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে সাংসদ শামসুন্নাহার বেগম সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও নিজের হজ্জ যাতে আল্লাহর কাছে কবুল হয়, এ জন্য দোয়া কামনা করেন।

সাংসদ সেলিনা আক্তার বলেন, হজ্জে এসে বুঝতে পেরেছি বাংলাদেশ সরকারের প্রতি প্রবাসীদের খারাপ ধারনা রয়েছে। বি এন পি, জামায়াত এর অপপ্রচারের কারণে এ ধারনা সৃষ্টি হয়েছে বলে মনে করি। তিনি আওয়ামী পরিবারকে একত্রিত হয়ে সরকারের ভাল কাজগুলোর প্রচার বৃদ্ধি করার পরামর্শ দেন।

সাংসদ ফিরোজা বেগম চিনু বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে, দেশে লোডশেডিং কমেছে, বছরের প্রথম দিন ছাত্র-ছাত্রীদের হাতে পাঠ্যবই তুলে দেয়াসহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ সম্পন্ন হয়েছে। সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আপনার সরকারের উন্নয়নের বিবরণ লেখা ও গণ মাধ্যমে তুলে ধরবেন যাতে সাধারন মানুষ জানতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!