রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গলায় ফাঁস লাগিয়ে নবীগঞ্জে দিনারপুর স্কুলের ছাত্রী সাবিহার আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০১৫

Attohotta নবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে সাবিহা আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহননকারী সাবিহা ওই গ্রামের আব্দুস সহিদ মিয়ার মেয়ে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধায়। ময়না তদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রামের একটি কবরস্থানে দাফন করা হয়েছে।

সূত্রে জানাযায়, গজনাইপুর গ্রামের আব্দুস সহিদ মিয়ার মেয়ে দিনারপুর উচ্চ বিদ্যালের ৭ম ছাত্রী সাবিহা আক্তার (১৪) গত বুধবার বিকালে ঘরের লোকজনের অগচরে ঘরের একটি কক্ষে দরজা বন্ধ করে ঘুমিয়ে থাকে। সন্ধার দিকে তাকে না পেয়ে খুঁজাখুঁজি করতে থাকেন ঘরের লোকজন। এক পর্যায়ে দেখতে পান একটি কক্ষে সে দরজা বন্ধ করে আছে।

অনেক ডাকাডাকির পরও ডাকের কোন সারা দেয়না এবং দরজাও খুলেনা এমনতঅবস্থায় ঘরের লোকজনের সন্দেহ হলে দরজাটি ভেঙ্গে কক্ষের ভিতরে প্রবেশ করে দেখতে পান তীরের সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে সে ঝুলে আছে। উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চকিৎসক সাবিহাকে মৃত্য ঘোষনা করেন। পরে পুলিশ লাশটিকে উদ্বার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করে।

ময়না তদন্দ শেষে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে তার গ্রামের বাড়ি গজনাইপুরের একটি মাঠে জানাজা শেষে একটি কবরস্থানে দাফন করা হয়। সাবিহার পরিবারের লোকজনের সাথে একাধীকবার যোগাযোগ করার পরও তার আত্মহত্যার কোন কারন জানাযায়নি।

তারা জানান, সাবিহার সাথে পারিবারিক কোন কহল ছিল না তবে কি কারনে সে আত্মহত্যার পথ বেচে নিল আমরা তা জানিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!