সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মুক্তিযোদ্ধা ভবন নির্মাণের লক্ষ্যে বৈঠক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৯ আগস্ট, ২০১৫

mmmm আজিজুল হক নাসির:চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নস্থ আমুরোড বাজারে মুক্তিযোদ্ধাদের নির্ধারিত জায়গায় ভবন নির্মাণের লক্ষ্যে এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে।২৮ আগষ্ট বিকাল ৪টায় অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন,ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এমরান হোসেন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান আজাদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল হক,ইউনিয়ন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার জালাল উদ্দিন,উপজেলা মুক্তিযোদ্ধা সদস্য রমিজ আলী,আব্দুর রহিম।

উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা নমির খাঁন,রহিম খাঁন,আব্দুল কাইয়ুম,আব্দুস সামাদ,ফিরোজ মিয়া,মুক্তিযোদ্ধা সন্তান শামীম আহম্মদ সহ আরও অনেক মুক্তিযোদ্ধা সন্তান।

বৈঠকে এলাকার বিত্তবান ও সরকারি বেসরকারি দাতাদের কাছ থেকে সহযোগিতা গ্রহণের মাধ্যমে একটি ভবন নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান আজাদ জানান,দশ জনের সহযোগিতা না পেলে জাতির এ শ্রেষ্ঠ সন্তানদের সপ্ন পূরণ কঠিন হবে ।

যারা ভবনটি নির্মাণে সহযোগিতা করবেন তাঁদের নাম তালিকা দেয়ালে টাঙ্গিয়ে রাখা হবে বলেও জানান তিনি।বৈঠক শেষে ভবন নির্মাণের জন্য নির্ধারিত ¯থানে একটি সাইনবোর্ড স্থাপন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!