মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের মোজাম্মেলকে নবীগঞ্জ অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে মুক্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ সেপ্টেম্বর, ২০১৫

মুক্তিপণচুনারুঘাট প্রতিনিধি॥ শায়েস্তাগঞ্জের মোজাম্মেল হক (৪৫)কে নবীগঞ্জের তালেব বাহিনীর হাতে অপহরণ অতঃপর মুক্তি পণের বিনিময়ে মুক্ত হলেন ।

 

এ ব্যাপারে নবীগঞ্জ থানায় তালেবসহ ৩জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মোজাম্মেল। অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৮-৮-১৫ইং তারিখ সন্ধ্যা ৭টার সময় বন্দুরোপি তালেব উদ্দিন মোজাম্মেল হক ফোন করে বলে তার জমি বিক্রি করতে তালেবের সাথে দ্রুত দেখা করতে মোজাম্মেলকে। এসময় মোজাম্মেল সরল মনে বন্দুরোপি তালেবের সাথে সাক্ষাৎ করতে নবীগঞ্জ উপজেলা বেগমপুর নামক স্থানে যায়।

 

মোজাম্মেল সেখানে যাওয়ার কিছুক্ষণ পর তালেবের বন্দু নামে রণু ও বাচ্চু মিয়া আরও ২জন তালেবের সঙ্গে দেখা করে এবং তালেবের নিকট থেকে মোজাম্মেলের পরিচয় জানতে চায় তারা। পরিচয় জেনে রণু তালেবকে বলে আমার ফিসারি রয়েছে।

 

চলেন ফিসারি দেখে আসি। ফিসারিতে মোটরসাইকেল যোগে যাওয়া পথে পথিমধ্যে তালেব, রণু, বাচ্চুসহ আরও কয়েকজন মোজাম্মেলকে অস্ত্রের মুখে জিম্মি করে ১লক্ষ টাকা মুক্তি পণ দাবি করে। অন্যাতায় প্রাণে হত্যার হুমিক দেয়। পরে রাত ৮টা ৪৫মিনিটে শায়েস্তাগঞ্জের জিতু নামে এক ব্যক্তির নিকট হইতে ৪০হাজার টাকা ০১৭৭৮-৯৯২১৩৭ এই মোবাইল নাম্বারে বিকাশ একাউন্টে জমাসহ ৬০হাজার টাকা মুক্তিপণ পরিষোদ করি। আরও ৪০হাজার টাকা মুক্তিপণ না করায় অপহরণকারীরা মোজাম্মেল হকের মটর সাইকেল ও ২টি মোবাইল রেখে ছেড়ে দেয়। নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!