শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বড় দিন উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ডিসেম্বর, ২০১৪

 8974এসএম সুরুজ আলী ॥ হবিগঞ্জে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বড়দিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে হবিগঞ্জ শহরের খ্রিস্টান মিশনে অবস্থিত চার্চে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গীর্জায় বড়দিনের বিশেষ উপাসনা অনুষ্ঠিত হয়। সেখানে যীশু খ্রীস্টের জন্মদিনে গান এবং বাইবেল থেকে আলোচনা ও শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ থিওলজিক্যাল সেমিনারী ও কলেজের প্রতিষ্ঠাতা হবিগঞ্জের কৃতি সন্তান ড. জন সরকার।
দুপুর ২টায় অনুষ্ঠিত হয় ফেলোশীপ খাবার। এর আগে আনুষ্ঠানিকভাবে বড় দিনের কেক কাটা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার বণিক, প্রেসক্লাব সভাপতি মোঃ নাহিজ, সাধারণ সম্পাদক নির্মল ভট্রাচার্য্য রিংকু, বিশিষ্ট সাংবাদিক এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হারুনুর রশিদ চৌধুরী, ফজলুর রহমান, রুহুল হাসান শরীফ গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, সাংবাদিক রাসেল চৌধুরী, আব্দুল বারী লস্কর,চৌধুরী মাসুদ আলী ফরহাদ, নুরুজ্জামান চৌধুরী শওকত, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপ, নুরুজ্জামান ভুইয়া মামুন, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি এডভোকেট অহিন্দ্র দত্ত, ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক নাজমুল ইসলাম ও সাংবাদিক আব্দুল বারী লস্কর। খাবার পর শিশুদের খেলাধুলা অনুষ্ঠিত হয়। বড় দিন উপলক্ষ্যে মিশনারীতে ব্যাপক আলোকসজ্জা করা হয়।
এদিকে, হবিগঞ্জ সদর উপজেলার কলিমনগর, বাহুবল উপজেলার খাসিয়াপুঞ্জি, মাধবপুর উপজেলার সুরমা, তেলিয়াপাড়া ও নয়াপাড়া বাগানেও বড় দিনের কর্মসূচী পালন করে খ্রিস্টান সম্প্রদায়ের লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!