সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে হাল নাগাদ ভোটার আইডি কার্যক্রম ২০১৫ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫

hobigonj_559 আজিজুল হক নাসির : চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ও ২নং আহম্মদাবাদ ইউনিয়নের ভোটার আইডি হাল নাগাদ কার্যক্রম ২০১৫ এর সমাপনী হয়েছে।

এতে গত ৪,৫ সেপ্টেম্বর গাজীপুর ইউনিয়য়নের ১১০৫জন ও আহম্মদাবাদ ইউনিয়নের ৯৫৪ জনকে ছবি সহ ভোটার আইডি প্রণয়নের জন্য নিবন্ধিত করা হয়েছে।

চুনারুঘাট উপজেলা নির্বাচন কমিশন কর্তৃক জানা যায়,চলতি মাসের ৮,৯ তারিখ অগ্রণী উচ্চবিদ্যালয়ে ৩নং দেওর গাছ,১০,১১তারিখ সতং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪নং পাইকপাড়া,১২,১৩তারিখে শানখলা উচ্চ বিদ্যালয়ে ৫নং শানখলা,১৪তারিখ চুনারুঘাট ইউনিয়ন অফিসে ৬নং সদর,১৫তারিখে ইউনিয়ন অফিসে ৭নং উবাহাটা ,১৬তারিখে বাসুদেব পুর বাজার অস্থায়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৮নং সাটিয়াজুরী,১৭,১৮তারিখে রানীগাঁও উনিয়ন অফিসে ৯নং রানীগাঁও এবং১৯,২০তারিখে মিরাশী ইউনিয়ন অফিসে ১০নং মিরাশী ইউনিয়নের ভোটার আইডি হাল নাগাদের কার্যক্রম অনুষ্ঠিত হবে।

তাছাড়াও বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহিদ অডিটরিয়ামে ২১তারিখ চুনারুঘাট পৌরসভা ও ২২তারিখ উপজেলার বাদ পড়া সকলের ভোটার আইডি হাল নাগাদ কার্যক্রম অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!