সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে মোটরসাইকেল অভিযানে ৩৫ লাখ টাকা সরকারের রাজস্ব খাতে জমা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫

bishonath মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল অভিযানে প্রায় ৩৫ লাখ টাকা সরকারের রাজস্ব খাতে জমা পড়েছে বলে জানিয়েছে পুলিশ ।

জানাগেছে, পুলিশের আইজিপির নির্দেশে বিশ্বনাথ থানা পুলিশ নাম্বার বিহীন মোটরসাইকেল অভিযান শুরু করে। প্রতিদিন উপজেলা শহরের বিভিন্ন জায়গায় এ অভিযান চালিয়ে আসছে পুলিশ। ফলে বর্তমানে উপজেলায় নাম্বার বিহীন মোটরসাইকেল নেই বললেই চলে। পুলিশের অভিযানের পর থেকে নাম্বার বিহীন মোটর সাইকেল রেজিষ্ট্রশন করার হিড়িক পড়ে।

তবে যারা এখনও মোটরসাইকেল রেজিজিষ্ট্রশন করেনি পুলিশের হাতে আটকের ভয়ে মোটরসাইকেল নিয়ে সড়কে চলাচল করা থেকে তারা বিরত রয়েছেন। আগে যারা গাড়ির রেজিষ্ট্রশন ছাড়া মোটরসাইকেল নিয়ে এলাকায় চলাচল করে তারা এখন রেজিষ্ট্রশন করে গাড়ি নিয়ে চলাচল করতে দেখা যায়।
এব্যাপারে আল-আমিন বলেন, রেজিষ্ট্রশন বিহীন মোটরসাইকেল নিয়ে চলাচল করার সময় পুলিশ গাড়ি আটক করে। পরে গাড়ি রেজিষ্ট্রশন করার পর থানা পুলিশ গাড়ি ছেড়ে দেয়।

অজিত চন্দ্র বলেন, গাড়ির রেজিষ্ট্রশন না থাকায় বাসায় গাড়ি রেখে অন্য যানবাহন দিয়ে চলাচল করে আসছি।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, দীর্ঘ তিন মাস পূর্ব থেকে উপজেলায় রেজিষ্ট্রশন বিহীন মোটরমাইকেলের বিরুদ্ধে অভিযান চলে আসছে। সোমবার
পর্যন্ত নাম্বার বিহীন ১৮৩টি মোটরসাইকেল আটক করা হয়।

এরই মধ্যে প্রায় ১৭৩টি মোটরসাইকেল মালিক গাড়ি রেজিষ্ট্রশন করে থানায় কাগজ দেয়ার পর গাড়ি ছেড়ে দেয়া হয়। এতে প্রায় ৩৫ লাখ টাকা সরকারের রাজস্ব খাতে জমা পড়েছে। বর্তমানে নাম্বার বিহীন ১০-১১টি মোটরসাইকেল গাড়ি থানায় আটক রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!