শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ইয়াবা ও প্রাইভেট কারসহ নবীগঞ্জের লিফাই পুত্রসহ ৪ যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫

photo নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে নবীগঞ্জের মামা ভাগনা সহ ৪ জনকে ৪০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১২-০৭৬৭) সহ আটক করেছে পুলিশ। ঘটনাটি নিয়ে নবীগঞ্জে তোলপাড় চলছে।

সোমবার রাত সাড়ে ৯ টায় বিশ্বনাথ-রশিদপুর সড়কের ইমাদপুর নামক স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-নবীগঞ্জ থানার কসবা গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম লিফাই মিয়ার ছেলে মাদক স¤্রাট জহিরুল হক (২৫), তার ভাগনা সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার জালালপুর গ্রামের আফজাল মিয়ার ছেলে রাজিব মিয়া (২১), মৌলভীবাজার সদর থানার শেরপুর নতুন বস্তি গ্রামের সিরাজ ভান্ডারীর ছেলে মামুন মিয়া (২২), ও ওসমানীনগর থানার বকসিপুর গ্রামের নূর মিয়ার ছেলে টিপু মিয়া (২৬)।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ অভিযান চালিয়ে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ফয়েল পেপারসহ ৪জনকে আটক করা হয়েছে। আটককৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ৪ লাখ টাকা।
ওসি জানান, আটককৃতরা একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী সিন্ডিকেটের সদস্য বলে প্রাথমিক ভাবে প্রতীয়মান হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে নবীগঞ্জের কসবা গ্রামের মরহুম লিফাই মিয়ার ছেলে জহিরুল হক ইয়াবাসহ বিশ্বনাথ পুলিশের কাছে গ্রেফতারের খবরে এলাকায় তোলপাড় চলছে। নানা আলোচনা সমালোচনা ঝড় বইছে কসবা গ্রামে। স্থানীয় লোকজন জানান, দীর্ঘদিন যাবৎ মরহুম লিফাই মিয়ার ছেলে রানা শেখ এর নেতৃত্বে ইয়াবাসহ মাদকের সিন্ডিকেট গড়ে উঠে।

তার ভাই জহিরুল হককে দিয়ে ইয়াবাসহ মাদক দ্রব্য দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়। নবীগঞ্জের ইনাতগঞ্জসহ কসবা এলাকার বিভিন্ন স্পটে মাদক কেনাবেচা করে আসছে। প্রশাসনের চোখেঁ আঙ্গুল দিয়ে মাদকের এ ব্যবসা জমজমাট করে তোলেছে রানা শেখ ও তার ভাই জহুরুল হক। এলাকাবাসী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!