রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ও মা সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫

IMG_20150910_210850 চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুর্গাপুর বাজার এলাকার নোয়াগাঁও সরকারি প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রীতি ভুষন রায়ের বিদায় সংবর্ধনা ও মা সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় বিদালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সফিক মিয়ার সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মিহির নন্দীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন হবিগঞ্জ মটর মালিক গ্র“পের নির্বাহী সদস্য, দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ ফজলুল হক তালুকদার কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মকসুদ আলী, বিদায়ী প্রধান শিক্ষক প্রীতি ভুষন রায়, মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ আব্দুর রাজ্জাক, দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মতিউর রহমান, বিশিষ্ট মুরুব্বী মোঃ ফিরুজ আহমদ দেওয়ান, দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সাবে ইউপি সদস্য মোঃ আঃ হামিদ, দুর্গাপুর আলোর পথে ইসলামী কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ কামাল উদ্দিন, সহকারি শিক্ষিকা লিপি রাণী দেব, সাহিদা আক্তার, বিলকিস আক্তার, সনদোষী আক্তার, শিক্ষাবিশ আইনজীবি মোঃ ইমন মিয়া, সাংবাদিক এস আর রুবেল মিয়া প্রমুখ।

অনুষ্টানের শুরুতে কোরআন তেলওয়াত করে বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র কাইফ মিয়া ও গীতাপাঠ করে বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী শর্মী দেবনাথ। অনুষ্টান শেষে বিদায়ী প্রধান শিক্ষক প্রীতি ভুষন রায়ের হাতে মানপত্র ও ১টি টেবিল ফ্যান উপহার তুলে দেন উপস্থিত অতিথি, সহকারী শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!