রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে কুখ্যাত ডাকাত সর্দার অানোয়ার অালী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫

FB_IMG_1442073141358 বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার কুখ্যাত ডাকাত সর্দার অানোয়ার অালী (৩৫) কে গ্রেফতার করেছে কামাইছড়া ফাড়ি পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, শনিবার বিকাল ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে কামাইছড়া পুলিশ ফাড়ি ইনচার্জ এ এস অাই বাশীর অাহমেদের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়ির সামনে কেরাম বোর্ড খেলা থেকে গ্রেফতার করে।সে উপজেলার মিরপুর ইউনিয়নের মির্জাটুলা গ্রামের মো: ছাবু মিয়ার পুত্র ।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন পি পি এম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, অানোয়ার অালীকে অনেক দিন যাবৎ পুলিশ খুঁজছে, তার বিরুদ্ধে ডাকাতি ও ধর্ষনসহ ৯টি মামলার প্রেফতারী পরোয়ানা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!