শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজীবাজার রিয়াজনগর গ্রাম থেকে দেশী ও বিদেশী মদ সহ গ্রেফতার ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৫

32569বিশেষ প্রতিনিধি : মাধবপুর উপজেলার ১১ নং বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের বাল্লা বাড়ি নামক স্থান থেকে দেশী ও বিদেশী মদ সহ একজন কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার রাত ১১ টায় ডিবির এসআই ইকবাল বাহারের নেতৃত্বে একদল ডিবি পুলিশ অভিযান চালিয়ে দেশী ও বিদেশী মদ সহ বারিক সরকার (৪০) কে গ্রেফতার করে।

উল্লেখ্য, রিয়াজনগর গ্রামের মৃত নজিব উল্লাহর পুত্র বারিক সরকার, দীর্ঘদিন থেকে ওই বাল্লা বাড়িতে মাদকের ঘাঁটি হিসেবে ব্যবহার করে প্রশাসনের চোখ কে ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা চালিয়ে আসছে।

স্থানীয়দের সঙ্গে আলাপ করলে তারা প্রতিনিধি কে জানায়, -হবিগঞ্জ শহর এবং আসেপাশে শহর থেকে মোটরসাইকেল,প্রাইভেট গাড়ী নিয়ে এসে উক্ত বাল্লা বাড়ি নামক স্থান থেকে ইয়বা ও বিদেশী মদ, ফেনসিডিল,ক্রয় করে নিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!