শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুনামগঞ্জে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ ডিসেম্বর, ২০১৪

সুনামগঞ্জ প্রতিনিধি: ঢাকায় বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপি ও জেলা ছাত্রদল পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শুক্রবার বিকেলে জেলা বিএনপি’র আহ্বায়ক নাছিরউদ্দিন চৌধুরীর নেতৃত্বে স্থানীয় পৌরবিপনী চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবশে বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী, জেলা বিএনপি নেতা ওয়াকিফুর রহমান গিলমান, আব্দুল লতিফ জেপি, প্রবাসী বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব, অ্যাডভোকেট মাসুক আলম, নাদের আহমদ, রেজাউল হক, আবুল মনসুর মোহাম্মদ শওকত, নূর হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ শফিকুল ইসলাম শফিক ও ইকবাল হোসেন প্রমুখ।

বিকেল সাড়ে ৪টায় জেলা ছাত্রদলের আহ্বায়ক নূরুল ইসলাম নূরুলের নেতৃত্বে একই দাবিতে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে স্থানীয় ট্রাফিক পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

সেখানে বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র নেতা সেলিম উদ্দিন, অ্যাডভোকেট শেরেনূর আলী, জেলা ছাত্রদলের আহ্বায়ক নূরুল উসলাম নূরুল, যুগ্ম আহ্বায়ক শামছুজ্জামান, কামরুল হাসান রাজু, তফজ্জুল হোসেন, আনোয়ার জাবেদ, সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন ও পৌর ছাত্রদলের সভাপতি আজিজুর রহমান সৌরভ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!