রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

৬৩২৫চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী ও শিক্ষক – শিক্ষিকার অংশ গ্রহনে চুনারুঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

 

রবিবার দুপুর ১২টায় বিদ্যালয়ে প্রাঙ্গণে প্রধান শিক্ষক মোঃ মকসুদ আলীর সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ্ আহম্মদ আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন হবিগঞ্জ – মৌলভীবাজার জেলার উপ – পরিচালক মোঃ আবুল হোসেন।

 

এতে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটিরর আঃ মালেক তালুকদার, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মতিউর রহমান, সহকারী শিক্ষিকা নাজিরা আক্তার ও সাংবাদিক এস আর রুবেল মিয়া।

 

অপরদিকে উপজেলার বড়কোটা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষক – শিক্ষিকার অংশ গ্রহনে চুনারুঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। রবিবার সকাল ১০টায় বড়কোটা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়েরর ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোদাব্বির হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষকের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন হবিগঞ্জ – মৌলভীবাজার জেলার উপ – পরিচালক মোঃ আবুল হোসেন।

 

মতবিনিময় সভায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষর্থী ও উপস্থিতগণদের নিয়ে দুর্নীতি দমন কমিশনের “সততা সংগের” শফত বাক্য পাঠ করানো হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!