মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ঈদুল আযহার চাউল বিতরণে শফিকুর রহমান চৌধুরী দারিদ্রতা দূরীকরণে সরকারের পাশাপাশি বিত্তবানদেরকে এগিয়ে আসতে হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৫

pic বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধিঃ
সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সমাজ থেকে দারিদ্রতা দূরীকরণে সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে। জননেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দারিদ্রতা জাদুঘরে পাঠানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আর এরই মাধ্যমে বাস্তবায়িত হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা। তিনি আরো বলেন, যুদ্ধাপরাধীদের রায় কার্যক্ররের মাধ্যমে জাতি কলঙ্ক থেকে মুক্তি পাচ্ছে। দূর্নীতিবাজদের বিচার করে বঞ্চিত-অবহেলিত মানুষের অধিকার প্রতিষ্ঠা করবে সরকার।
তিনি গতকাল সিলেটের বিশ্বনাথে মান্ধারুকা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী ও দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শামসু মিয়া লয়লুছের উদ্যোগে এলাকার গরীব-দুঃস্থদের মধ্যে ঈদুল আযহা উপলক্ষে চাউল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সৌদি আরবের জেদ্দা আরবেহাবের নায়েব আল ইমাম হাফিজ মাছুম আহমদ চৌধুরী। এরপর বাইশঘর গ্রামে সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে সহ¯্রাধিক মানুষের মধ্যে ঈদুল আযহা উপলক্ষে চাউল বিতরণ করা হয়।
উপজেলার দশঘর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লয়লু মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুজ আলী ও উপজেলা যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়ার যৌথ সঞ্চালনায় বিশেশ অতিথির বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ক্বারী ছুরত আলী। এসময় উপস্থিত ছিলেন সৌদি আরবের নাগরিক আমরু আমর আল মগামছি, এলাকার মুরব্বী মনির উদ্দিন মাস্টার, ফজলু বারী, মনির আলী, আজিম উল্লাহ, সামছু উদ্দিন, আনা মিয়া, আসিদ আলী, খালেদ মিয়া, আবদুল মুকিদ, আবদুল কাইয়ুম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক দিলাল আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রেদোয়ানুল করিম মাছুম, সাধারণ সম্পাদক মাছুম আহমদ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, সাবিউল ইসলাম, দোলা মিয়া, শফিকুল ইসলাম, আল-আমিন, সাইদুল ইসলাম, রায়হান আহমদ, জফুর আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!