শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজিবাজারে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৫

5698বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজারে মাদক নির্মূল করার লক্ষ্যে মাধকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার(২৬ সেপ্টেম্বর)বিকাল ৪ ঘটিকায় ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশন  এর  উদ্দুগ্য়ে  এ সমাবেশ  অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে গাজীউর রহমান আব্বাসের সভাপতিত্বে ও মহিবুর রহমান পিপলুর পরিচালনায় সমাবেশের প্রধান অথিতি হাসাবে উপস্তিত ছিলেন – সৈয়দ সাঈদ উদ্দিন ইস্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক এলাকার বিশিষ্ঠ মুরব্বি আলহাজ্ব খাদেম সিদ্দীক আলী শাহ্, বিশেষ অথিতি হিসাবে উপস্তিত ছিলেন মাধবপুর উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারন সম্পাধক এখলাছ উর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ এর যুগ্ন আহব্বায়ক এ্যাডভোকেট মারুফ সিদ্দিকী,বাঘাসুরা ইউনিয়ন আওয়ামিলীগের সাংঘঠনিক সম্পাধক ইসমাল হোসেন,যুবলীগ সভাপতি ওইউ পির ৪নং ওয়র্ড মেম্বার শাসছুল আলম,মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি এস আই মমিনুল ইসলাম, উক্ত সংঘঠের উপদেষ্ঠা মন্ডলির সদস্য এড:রিয়াজ উদ্দিন তালুকদার সায়েম,আছিব আলী, শাহজায়ান মোল্লা,উমর ফারুক,আলমগীর শাহ্,দৈনিক হবিগঞ্জ বিজয়ের প্রতিধ্বনির বার্তা সম্পাদক জিয়া উদ্দিন দুলাল,দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার এম এম মাসুক,দৈনিক মানব কণ্ঠের হবিগঞ্জ প্রতিনিধি আবুহাছিব খাঁন চৌধুরী পাবেল,সিলেট রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতি প্রভসক এনামুল হক চৌধুরী সোয়েল, জেলা ছাএলীগের সাবেক উপ দফতর সম্পাধক নজরুল ইসলাম,সমাবেশের প্রধান উদোক্তা মাধবপুর উপজেলা ছাএলীগের সহ-সভাপতি আনু মোহাম্মদ সুমন,সহ-সভাপতি আলামিন আলম,সহ-সভাপতি মিজানুর রহমান,বাহাদুর আলম ও সোলতান আহম্মদ সুজন ও হেলাল স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, এলাকা কে মাদক মুক্ত করতে যত ধরনের ব্যবস্তা গ্রহন করার ধরকার আমরা যুব সমাজের পাসে থেকে করে যাব।

বক্তারা স্থানীয় জনপ্রতিনিধি সচেতন মহলের সহযোগিতা চেয়ে বলেন আপনারা যদি সহযোগিতা করেন খুব অল্প সময়ের মধ্যে আমাদের এলাকে মাদক মুক্ত করতে পারব।

উপস্থিত বক্তারা আরও বলেন, মাদক প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে হবে এবং যেখানেই মাদক,সেখানেই প্রতিরোধ’ করতে হবে, এবং মাদক প্রতিরোধে প্রতিটি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।

পুলিশ প্রতিনিধির বক্তব্য বলেন এই প্রথম মাধবপুর উপজেলায় এই রকম অনুষ্ঠান হয়েছে।

আমরা মাধবপুর থানা পুলিশের যত ধরনের সহযোগিতা দরকার আমরা করে যাব এবং আমাদের কে ও আপনারা সহযোগিতা করতে হবে। তার বক্তব্য এলাকার বেস কয়েকটি মাদক আস্তানার কথা বলেন এবং ধরার জন্য চেষ্ঠা ছালিয়ে যাচ্ছি আমরা।

উল্লেখ্য, বক্তারা এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের অনুপস্তিতির জন্য গবির খোব প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!