বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ লস্করপুর থেকে মানব পাচারকারী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৫

IMG_20150928_131919 মোতাব্বির হোসেন কাজল : দিন দিন শিশু নির্যাতন ও মানব পাচারকারী বেরে চলেছে সিলেটের রাজন শিশু হত্যা শুরু করে দেশের বিভিন্ন এলাকায় এ রকম শিশু নির্যাতন হত্যা দিন দিন বেড়ে চলেছে। সরকার এ ব্যাপারে কটোর পদক্ষেপ নিলে ও এ ধরনের শিশু হত্যা থামাতে পারছেনা। বাংলাদেশ শিশু নির্যাতনের ওপর গুরুত্ব দিলে ও ক্রমেই যেমন শিশু নির্যাতন ও হত্যা বেড়ে চলছে।

তেমনি করে গত রবিবার রাত ৮ ঘটিকার সময় শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ মিরপুর রোডে লস্করপুর রেলওয়ে গেইটে এক শিশু পাচারবারী আটক করা হয়েছে। শিশু পাচার কারী হল বাহুবল উপজেলার ৮নং মিরপুর ইউনিয়নের লাকড়ীপাড়া গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে মো: ইসমাইল মিয়া।

IMG_20150928_132016

জানাযায়, গতকাল দুপুর ৩টার সময় বানিয়াচং থানার ত্রিকর মহল্লার শেখ সুফি উল্লার চেলে শেখ রাকিব আহমেদ ঢাকা থেকে বাড়ী যাওয়ার সময় শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে আসে নতুনব্রীজ থেকে সি, এন, জি করে যাবার সময় রাকিবকে ধরে নিয়ে যায়। প্রায় ৪/৫ ঘন্টা আটকে রাখে।

গতরাত ৮টার সময় রাকিবকে অন্য যায়গায় নিয়ে যাবার সময় নতুনব্রীজ খোয়াই ব্রীজে আসলে দৌড়ে পালিয়ে গিয়ে লস্করপুর জামে মসজিদের ইমামের রিক্সায় গিয়ে উঠে এবং আমাকে বাচাও বলে চিৎকার করতে থাকে। পরে ইমাম ও স্থানীয় লস্করপুরের মেম্বার হেলাল মিয়া ও মোরুব্বীরা শিশু পাচারকারী ইসমাইলকে আটক করে রাখে।

আটককৃত ইসমাইলের সহযোগীরা সে সময় পালিয়ে যায়। তারপর হেলাল মেম্বার ও স্থানীয় মোরুব্বীরা পাচারকারী ইসমাইলকে চুনারুঘাট থানার এস, আই আরিফ হুসেনের কাছে সুপর্দ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!