শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৫

4789 বানিয়াচঙ্গ (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জ জেলার বানিয়াচঙ্গ উপজেলায় বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকায় ২ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল ১১ টার দিকে এই সংঘর্ষে ঘটনা ঘটে।

আশংকাজনক অবস্থায় ১ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের বানিয়াচঙ্গ স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রথমরেখ গ্রামের ওয়াহাব উল্লাহ ও সাহিদ মিয়ার মধ্যে রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল।

কিছুদিন পূর্বে এই রাস্তার মাঝখানে বাঁশের বেড়া দিয়ে চলাচলে বিঘ্ন ঘটায় সাহিদ মিয়া। এ নিয়ে এলাকার মুরুব্বিরা একাধিকবার শালিসে বসেন বিষয়টি সমাধান করার জন্য। কিন্তু এতে কোন কাজ হয়নি। এরই জের ধরে সোমবার ওয়াহাব উল্লাহ বেড়া উঠাতে গেলে সাহিদ মিয়ার লোকজন বাধা প্রদান করে। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন।

খবর পেয়ে বানিয়াচঙ্গ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে ঘটনাস্থল থেকে আল আমিন ও ছোরাব উল্লা নামের দুই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।
সংঘর্ষে আহতদের মধ্যে সমরাজ মিয়া(৫৫), নোয়াব আলী(৩৪), আলী আকবর(৪০), হাসনা বেগম(২২), মালেহা(৫০), ছুরাব উল্লাহ(৩৪), শিহাব মিয়া(২৪), সাহিদ উল্লাহ(৬০), কামরুল মিয়া(১২), জাকিরুল(২৫), আঃকদ্দুছ(৫৪), ধনুরা বিবি(৪৬)কে বানিয়াচঙ্গ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও শিরিনা আক্তার(১৩), রুকেয়া বিবি(৩৫)কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় রাফিজুল(২০)কে সিলেট ও পিঠে টেটাবিদ্ধ অবস্থায় মিজাজুল(২০)কে ঢাকায় পাঠানো হয়েছে।
বানিয়াচঙ্গ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। তবে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!