মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সদর হাসপাতালে বৈদ্যুতিক পাখা পড়ে আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫

1413878585নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের মহিলা ওয়ার্ডে একটি চলন্ত অবস্থায় একটি বৈদ্যুতিক পাখা ছিটকে পড়ে আহত হয়েছেন দুই রোগীসহ তিনজন।

 

বুধবার (৩০সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার বারেশ্বরপুরের ময়না বিবি (৭০), বানিয়াচঙ্গ উপজেলার লুকড়া গ্রামের সীমা সূত্রধর (২২) ও তার ভাই নিউটন সূত্রধর (২৭)। আহতরা জানান, হাসপাতালের মহিলা মেডিসিন ও সার্জারি ওয়ার্ডে চলন্ত অবস্থায় একটি বৈদ্যুতিক পাখা ওপর থেকে নিচে ছিটকে পড়ে। এ সময় পাখার নিচে থাকা কেবিন সংলগ্ন মেঝেতে চিকিৎসাধীন দুই রোগীসহ তিনজন আহত হন। এতে চিকিৎসাধীন রোগীদের হাতের স্যালাইন খুলে যায় এবং রক্তক্ষরণ হতে থাকে। তাৎক্ষণিক হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করলে তারা বিষয়টিকে পাত্তা দেননি বলে অভিযোগ করেন আহতরা।

সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কর্তব্যরত চিকিৎসক আহতদের চিকিৎসা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!