মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জ হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শকদিল হোসেন আর নেই ॥ বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫

1236এটিএম সালাম, নবীগঞ্জ (হবিগঞ্জ):হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা, সাবেক ইউপি সদস্য শকদিল হোসেন বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬বছর।

 

তিনি দীর্ঘদিন ধরে লিভার জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুর সংবাদটি তার গ্রামের বাড়ি ইনাতগঞ্জের রমজানপুর এলাকায় পৌছলে পরিবারসহ আত্বীয়স্বজনের মধ্যে কান্নার রুল পড়ে ।

 

সেই সাথে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অনেক আত্বীয়স্বজন রেখে গেছেন।

 

শকিদল হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল বাতেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আমিনুর রহমান চৌধুরী সুমন, যুগ্ম আহ্বায়ক ইকবাল আহমদ বেলালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

 

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শকদিল হোসেন ছিলেন একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, একাধারে একজন সমাজ সেবক।

 

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ তথা এলাকাবাসী একজন যোগ্য ব্যক্তিকে হারালো। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!