বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রভাবশালী কর্তৃক নিরহ পরিবারের ঘর- বাড়িতে দফায় দফায় হামলা, ভাংচুর ও লুটপাট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ অক্টোবর, ২০১৫

FB_IMG_1443890213177 স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের শতক সৈয়দাবাজ গ্রামের নিরহ আব্দুল আজিদের পরিবার এক প্রভাবশালীর উপরে মামলা করে বিপাকে পড়েছে। একই গ্রামের প্রভাবশালী আসামী উজ্জল গংরা মামলা করার কারণে ক্ষিপ্ত হয়ে দফায় দফায় হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত করে চলে যাওয়ার পর পরই ৩য় দফায় বাদী পক্ষের বাড়ি ঘরে ঢুকে দেশীয় অস্ত্রসহস্র নিয়ে বেধরক মারপিট করে মালমা তুলে নেওয়ার জন্য প্রাণ নাশের হুমকি দিয়ে যায়।
গতকাল নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক সৈয়দাবাজ গ্রামের আব্দুল জলিল বাদী হয়ে একই গ্রামের আনছার উদ্দিনের পুত্র উজ্জল মিয়া (৩৫), জুহুর মিয়ার পুত্র শিপন (৩০) ও তার ভাই রিপন, নেছার উদ্দিনের পুত্র জিলু মিয়া (৩৫), মৃত মনাফ আলীর পুত্র জুনুর (৬৫)কে আসামী করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরে পর পরই গতকাল শনিবার বিকালে গোপলার বাজার তদন্ত কেন্দ্রে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসার সাথে সাথেই প্রভাবশালী বিবাদী পক্ষের লোকজন বাদী পক্ষের বাড়িতে বখাটে উজ্জলের নেতৃত্বে ৫/৬জন আবারো দেশীয় অস্ত্রসহস্র নিয়ে হামলা করে ও বেধরক মারপিট করে প্রাণ নাশের হুমকি দিয়ে বলে মামলা তুলে নেওয়ার জন্য। না হলে স্ব-পরিবারে প্রাণে হত্যা করে ফেলবে। উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক সৈয়দাবাজ গ্রামের আব্দুল আজিদের কন্যা মাসুমা বেগম (১৯) কে প্রায় ৮মাস পুর্বে মৌলভী বাজার সদরের পুুইলপুর গ্রামের বইন্না মিয়ার ছেলে সমুজ মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন ভালই চলছিল। কিছু দিন যেতে না যেতেই কনের গ্রামের আনসার মিয়ার পুত্র বখাটে উজ্জল তাদের সংসার ভেঁেঙ্গ দেয়ার জন্য উটে পড়ে লেগে যায়। এক পর্যায়ে মাসুমার স্বামীকে ভুল বুঝিয়ে ৪ মাসের মাতায় তাদের সংসার ভেঙ্গে দেয়। মাসুমা চলে আসে তার বাবার বাড়ীতে। এখানে এসে ও সে বখাটে উজ্জলের যন্ত্রনায় অতিষ্ট হয়ে উঠে। এক পর্যায়ে প্রকৃতির ঢাকে সাড়া দিয়ে গত মঙ্গলবার দিবাগত রাত প্রায় ১টার দিকে ঘর থেকে বাহির হওয়া মাত্রই পুর্ব থেকে উৎপেতে থাকা বখাটে উজ্জল তাকে ঝাপটে ধরে পার্শের নির্জন স্থানে নিয়ে ধর্ষন করার চেষ্টা চালায়। এ সময় তার আর্ত চিৎকারে ঘর থেকে তার ভাই ও পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা করে বখাটে উজ্জল পালিয়ে যায়। এ ঘটনারই সুত্র ধরে বখাটে পরিবারের লোকজন পরদিন বুধবার দুুপুরে বখাটে উজ্জলের নেতৃত্বে একদল লোকজন ওই নির্যাতিত পরিবারের বাড়ী ঘরে হামলা ও লুটপাট চালায়। ওই পরিবারের লোকজন বাধাঁ দিলে তাদের উপর অতর্কিত ভাবে হামলা করে। এ সময় প্রায় ৫জন আহত হয়। আহতরা হল, মাসুমা বেগম (২০), তার ভাই আব্দুল কাহির (১৭), তার মা মাহিমা বেগম (৪০), তার দাদী লাল ভানু বিবি (৬০) ও একই গ্রামের মকদ্দুস মিয়ার ছেলে রাশেদ মিয়া (১৮)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!