বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিক্ষক পিন্টু আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ অক্টোবর, ২০১৫

Nabiganj-pic--2 নবীগঞ্জ প্রতিনিধি:
নবীগঞ্জ উপজেলার সাতাইহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত ভুষন রায় পিন্টু (৪০) সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ১টায় আইনগাঁও নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় আরো ২ যাত্রী আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানাযায়, সাতাইহাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত ভুষন রায় পিন্টু স্কুল থেকে নবীগঞ্জ শহরে অফিসিয়াল কাজে যাওয়ার জন্য রওয়ানা হন। সিএনজি (অটোরিক্শা) যোগে শহরে যাওয়ার সময় পথিমধ্যে আইনগাঁও নামকস্থানে যাওয়া মাত্রই সিএনজি (অটোরিক্শা) নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় পতিত হলে এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ আহত শিক্ষকের আত্মীয় স্বজনরা হাসপাতালে ভীড় জমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!