বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ছুরিকাঘাত করে দিনদুপুরে ৬ লক্ষ টাকা, ছিনতাই আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫

ATOKF নবীগঞ্জ প্রতিনিধিঃ
নবীগঞ্জ-আউশকান্দি সড়কে দিন দুপুরে মোটর সাইকেল যোগে ব্যরিকেড দিয়ে ফিল্মি স্টাইলে সিএনজি অটোরিকশা আটকিয়ে যাত্রীকে ছুরিকাঘাত করে ৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় এলাকায় তুলপাড় সৃষ্টি হয়েছে। গুরুতর আহত যাত্রী আব্দুর রহিম (৫৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুর ১টায়। ছিনতাই করে দু মোটর সাইকেলে থাকা ৫ দুর্বত্ত আরোহী পার্শ্ববর্তী বাজকাশাড়া গ্রামের ভেতর দিয়ে পালিযে যায়। এদিকে এ ঘটনায় সিএনজি চালকসহ ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
এলাকাবাসী সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাও গ্রামের মৃত মান উল্লাহর পুত্র আব্দুর রহিম ওই দিন দুপুরে বাড়ী হইতে নগদ ৬ লক্ষ টাকা নিয়ে নবীগঞ্জ মার্কেন্টাইল ব্যাংকে জমা দেয়ার উদ্যেশ্যে সিএনজি অটোরিক্সা যোগে রওয়ানা দেন। নবীগঞ্জ-আউশকান্দি সড়কের পথিমধ্যে বাজকাশাড়া গ্রামের নিকটে আসা মাত্রই ২টি মোটর সাইকেলে ৫জন আরোহি ছিনতাইকারী অটোরিক্সার পথরোধ করে আব্দুর রহিমকে ছুরিকাঘাত করে তার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ছিনতাইকারীদের হাতে থাকা ছুরার আঘাতে আব্দুর রহিম বাম পায়ে গুরুতর আহত হন।
ছিনতাইয়ের শিকার আব্দুর রহিম (৫৮)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সে তার এলাকার নতুন বাজারস্থ একটি সমিতির কোষাধ্যক্ষ বলে জানা গেছে। এ ঘটনায় সোমবার রাতে নবীগঞ্জ থানা পুলিশ কামারগাঁও গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মিজানুর রহমান (২৩)কে স্থানীয় বাজার থেকে আটক করে থানায় নিয়ে আসেন। এবং গতকাল সকালে সিএনজি চালক রায়ঘর গ্রামের ক্বারী মাহমুদ আলীর ছেলে আহমদ আলী (২২)কে আটক করেছে পুলিশ। ছিনতাইয়ের ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা রয়েছে কি না বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
ছিনতাইয়ের শিকার আব্দুর রহিম জানান, তিনি তার গ্রামের একটি সমিতির অর্থ সম্পাদক। তিনি বাড়ি থেকে নবীগঞ্জ শহরে মার্কেন্টাইল ব্যাংকে উক্ত সমিতির ৬লক্ষ টাকা জমা রাখতে নবীগঞ্জ শহরে যাওয়ার পথিমধ্যে প্রথমে ঢাকা- সিলেট মহা সড়কের সৈয়দপুর বাজার ষ্ট্যান্ড থেকে একটি সিএনজি অটোরিক্সা হবিগঞ্জ থ ১১- ৬০৮ এতে যাত্রী হিসাবে গন্তব্য যাওয়ার লক্ষ্যে তিনি উঠেন। ওই সিএনজিতে মহিলাসহ আরো ২ জন যাত্রী ছিলেন। আউশকান্দি কিবরিয়া চত্ত্বর পেরিয়ে যাওয়ার পর পরই ২টি মোটর সাইকেল সিএনজির সামন দিয়ে দ্রুতগতিতে চালিয়ে ওই সড়কের ভাঙ্গার পুল ও বাজকাশাড়া গ্রামের মধ্যবর্তী স্থানে মোটর সাইকেল আরোহী ৫ব্যক্তি সিএনজি অটোরিক্সাটি ব্যরিকেড দিয়ে আটক করে কোন কিছু বুঝে উঠার আগেই আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার জন্য ধস্তাধস্তি শুরু করলে এক পর্যায়ে তার বাম পায়ে চুরিকাঘাত করে ব্যাগটি ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। এ সময় তিনি চিৎকার করলেও ছিনতাইকারীদের আটক করা সম্ভব হয়নি। ছিনতাইকারীরা মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। আব্দুর রহিম জানান, এক ছিনতাইকারীকে তিনি কিছু কিছু ছিনেন। তবে মহিলাসহ অপর ২ যাত্রীর ভুমিকা ছিল রহস্য জনক। ঘটনার পর পর ওই ২ যাত্রী ঘটনাস্থল থেকে নবীগঞ্জের দিকে না এসে পুণরায় আউশকান্দি অভিমূখে চলে যায় বলে সুত্রে জানাগেছে। এছাড়া আব্দুর রহিম সমিতির টাকা জমা দেয়ার কথা জানালেও সমিতির সভাপতি ফারুক মিয়া জানান, তিনিসহ তারা ৩ জন মিলে মঙ্গলবার সৈয়দপুর বাজারে ব্যাংকে সমিতির নামে একাউন্ট খোলে টাকা জমা দেয়ার কথা ছিল। কিন্তু আব্দুর রহিম তাকে না জানিয়ে একদিন আগে অর্থাৎ সোমবারে টাকা নিয়ে যাওয়ার বিষয়টিও রহস্য জনক। এ ব্যাপারে সমিতি কোন দায়ভার বহন করবে না। এছাড়া আটককৃত মিজানুর রহমান আহত আব্দুর রহিমের আত্মীয় বলে জানাগেছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনায় চালকসহ ২ জনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!