বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় একই পরিবারের আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫

PIC 06-10-2015 নবীগঞ্জ প্রতিনিধিঃ
নবীগঞ্জ পৌর শহরের রাজনগর গ্রামে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী হামলায় এক পরিবারের মহিলা, কিশোরীসহ ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার রাতে সংঘটিত হামলার ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গতকাল মঙ্গলবার সকালে ধারালো অস্ত্রের আঘাতে মাথায় আঘাতপ্রাপ্ত ভর্তিকৃত কিশোরী রুনা বেগম (১৩) এর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। তবে তার অবস্থা আশংকা জনক বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে।
এলাকাবাসী সুত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আবুল কালাম ও মনফর আলীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। ফলে প্রায় সময়ই মনফর আলীর ছেলে স্বপন মিয়া আবুল কালামের ছেলে-মেয়েদের দেখে কঠাক্ত করে। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে আবুল কালামের কিশোরী মেয়ে রুনা বেগম পার্শ্ববর্তী তার খালার ঘর থেকে নিজ ঘরে যাওয়ার পথে মনফর আলীর সন্ত্রাসী পুত্র স্বপন মিয়া দা’দিয়ে অর্তকিত হামলা করে। দা’য়ের কুপে কিশোরী রুনা বেগমের মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটে পড়ে। তার শোর চিৎকারে মা ও ভাই-বোন এগিয়ে আসলে স্বপন মিয়া ও মনফর আলীসহ ৬/৭ জনের একদল দেশীয় অস্ত্রধারী লোক তাদের উপরও হামলা চালায়। এতে একই পরিবারের ৫ জন গুরুতর আহত হয়। এক পর্যায়ে তারা আবুল কালামের বসত ঘর সংলগ্ন দোকান ঘরে হামলা ও ভাংচুর করে প্রায় ২৫ হাজার টাকার ক্ষতি সাধন করেছে বলে জানাগেছে। খবর পেয়ে স্থানীয় লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা করা হয়। এদিকে সিলেটে হস্তান্তরকৃত আহত রুনা বেগম (১৩) এর অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহত রুনা বেগমের মা রহিমা বিবি জানান, কয়েক মাস পুর্বে উক্ত রুনা বেগমকে স্কুলে যাওয়ার পথে মনফর আলীর ছেলে দুর্দান্ত স্বপন মিয়া অজ্ঞাতনামা লোক দিয়ে অপহরণ করায়। পরে পুলিশের সহযোগিতায় ঢাকাস্থ একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি জানান, স্বপন ও তার পরিবারের কারনে চরম আতংক ও উৎকন্ঠার মধ্যে দিন যাপন করে আসছেন। স্থানীয় মুরুব্বীয়ানদের জানানো হলেও তারা শালিস বিচারের দ্বার ধারে না। এ ব্যাপারে তিনি আইন প্রয়োগকারী সংস্থার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!