শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০১৫

photo 1- nabiganj-2 নবীগঞ্জ প্রতিনিধি:
“জ্ঞানই জীবন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নবীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের হল রুমে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহ-কমিশনার (ভূমি) মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা রিসোর্স কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ, ব্রাক কর্মকর্তা মিসবাউজ্জামান, শিক্ষক আলী আমজদ মিলন, সাংবাদিক আশাহীদ আলী আশা, সাংবাদিক মতিউর রহমান মুন্না প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর চৌধুরী বলেন- দুর্যোগ প্রশমন ও দুর্যোগ মোকাবেলায় প্রাণীদের নিরাপত্তা ও সম্পদের সুরক্ষা প্রধান বিষয়। গাছপালা কেটে ধ্বংস করা ও নদী থেকে বালু উত্তোলনের মতো কাজ মানুষের সৃষ্ট দুর্যোগ।

দুর্যোগকে প্রশমিত করার ক্ষেত্রে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে কাজ করতে হবে। দুর্যোগ প্রশমনে বাস্তবভিত্তিক জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দিয়ে সাধারণ জনগোষ্ঠীকে দুর্যোগ মোকাবেলায় সক্ষম করে তোলারও আহ্বান জানান উপজেলা চেয়ারম্যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!