শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশেই হচ্ছে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫

2015_10_13_19_39_22_uUqyBnFJZAqThXDtH80KFD0fdxsirz_original ডেস্ক ঃ চূড়ান্ত হয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ভেন্যু এবং টুর্নামেন্টটির স্বাগতিক দেশ হিসেবে থাকছে বাংলাদেশই। মঙ্গলবার দুবাইয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বোর্ড ও কমিটি সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে এর আগে বাংলাদেশ সরকার ও অনান্য দেশগুলোর সঙ্গে নিরাপত্তা ইসুটি নিয়ে আলোচনায় বসবে আইসিসির নিরাপত্তা উপদেষ্টা কমিটি।

মঙ্গলবার দুবাইয়ে সমাপ্ত আইসিসি বোর্ড ও কমিটি সভায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আয়োজক দেশ নির্ধারণের পাশাপাশি আরো বেশ কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশ্ব ক্রিকেটের উন্নয়নের লক্ষ্যে সংস্থার সহযোগী সদস্য দেশগুলোকে সরাসরি আর্থিক সাহায্য দেয়ার বাজেট ১২৫ মিলিয়ন ডলার থেকে বাড়িয়ে ২০৮ মিলিয়ন ডলার করা (২০১৬-২০২৩ সাল পর্যন্ত) করা হয়েছে।

এছাড়া মঙ্গলবার পাঠানো আইসিসির ই-মেইল বার্তায় ২০১৭ সাল থেকে মহিলা বিশ্বকাপের ফরম্যাটে পরিবর্তন আনার পাশাপাশি ২০১৬ থেকে ২০২৩ সাল অনুষ্ঠিতব্য পুরুষ ও মহিলা ক্রিকেটের বিভিন্ন টুর্নামেন্টে প্রাইজমানি বৃদ্ধির সিদ্ধান্তের কথাও জানানো হয়েছে ।

আগামী বছরের ২২ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার আইসিসির এই সভায় সিদ্ধান্ত হয়েছে যে বাংলাদেশই বিশ্বকাপের আসরটি আয়োজন করবে।

তবে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বাংলাদেশ সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। তা যেন আইসিসি ও সংস্থার অন্যান্য সদস্য দেশগুলোর নিরাপত্তা পরামর্শকদের সন্তুষ্ট করতে পারে।

প্রসঙ্গত, নিরাপত্তা শঙ্কার কথা জানিয়ে সম্প্রতি অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকান বোর্ড তাদের দুটি দলের বাংলাদেশ সফর স্থগিত করলে যুব বিশ্বকাপ আয়োজন নিয়েও প্রশ্ন ওঠে। ভারতের দৈনিক ‘দ্য মুম্বাই মিরর’ এ সংক্রান্ত সংবাদ পরিবেশন করে গুঞ্জনকে আরও বাড়িয়ে দিয়েছিল। তবে মঙ্গলবার আইসিসির অনুষ্ঠানিক ই-মেইল বার্তায় সব জল্পনা-কল্পনার অবসান ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!