সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসকে টিভি ও ফ্রিজ দিলেন নুরুল ইসলাম সরদার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫

FB_IMG_1444825904910 নিজস্ব প্রতিনিধি ঃ হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভবনে টিভি ও ফ্রিজ দিলেন সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নুরুল ইসলাম সরদার।

গতমঙ্গলবার বিকেলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের কাছে তিনি ওয়ালটনের ২৩ ইঞ্চি টিভি ও একটি বড় ফ্রিজ হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. মানিকুজ্জামান, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ জামাল উদ্দিন শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাজীউর রহমান ইমরান, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক ও বাবুল মিয়া।

টিভি ও ফ্রিজ দেওয়ায় নুরুল ইসলাম সরদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. মানিকুজ্জামান।

সম্প্রতি হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. জাহির এ ফায়ার সার্ভিস কেন্দ্রের উদ্বোধন করেন। এ সময় নুরুল ইসলাম টিভি ও ফ্রিজ দান করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!