সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রবাসী আশরাফ উদ্দিনকে দীঘলবাক বাসীর গণসংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ অক্টোবর, ২০১৫

২৫৮৯বদরুল আলম চৌধুরীঃ দীঘলবাক ইউনিয়নবাসীর ভালোবাসায় আমি সিক্ত। যতদিন বেঁচে থাকবো, তাদের ভালোবাসার কথা স্বরণে থাকবে। দীঘলবাক ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপ দিতে আমার কর্ম চেষ্টা অব্যাহত থাকবে। আমি ইউনিয়নবাসীর পরামর্শ ও সহযোগিতা চাই।

 

১৪ সেপ্টেম্বর বুধবার বিকেলে দীঘলবাক ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নবাসী কর্তৃক আয়োজিত হবিগঞ্জ আশরাফ জাহান কমপ্লেক্স-এর স্বত্ব¡াধিকারী ও বিটিভির বর্হিবিশ্ব সংবাদদাতা প্রবাসী আশরাফউদ্দিনকে প্রদত্ত গণসংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

৪নং দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালিক মিয়ার সভাপতিত্বে ও ইউপি মেম্বার ফখরুল ইসলাম-এর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জজকোর্টের বিশিষ্ট আইনজীবী এসএম ইলিয়াস মিয়া। মাস্টার ফজলুল রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন, মাসিক নবীগঞ্জ দর্পণ-এর সম্পাদক ও বিবিয়ানা সাহিত্য পরিষদের সভাপতি এম. শহিদুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী হাজ্বী রওশন আলী পাঠান, সমাজসেবক সরফরাজ চৌধুরী।

 

আরো বক্তব্য রাখেন, বনকাদিপুর স্কুলের শিক্ষক আজিজুর রহমান, মানবাধিকার কর্মী আমিনুল ইসলাম চৌধুরী শামীম, লাল মিয়া পাঠান, আহমদ ঠাকুর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভি‘র নবীগঞ্জ প্রতিনিধি মুহিবুর রহমান চৌধুরী তছনু, তরুণ সংগঠক কবি শুয়াইব আহম্মেদ শিবলু, ক্রীড়া ধারাভাষ্যকার শাহেনশাহ লিমন প্রমুখ।

 

সভাপতির বক্তব্যে ৪নং দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালিক মিয়া বলেন, আশরাফউদ্দিনের সহযোগিতায় ৩১ লাখ টাকা ব্যয়ে শেরখাই নদীর উপর হোসেনপুর-দূর্গাপুর বাজার ব্রীজ নির্মাণের উদ্যেগ নেয়া হয়েছে।

 

গণসংবর্ধনায় বিশিষ্ট সমাজসেবক, বাংলাদেশ বেতারের গীতিকার ও বিটিভির বর্হিবিশ্ব সংবাদদাতা প্রবাসী আশরাফউদ্দিনকে ক্রেস্ট ও মানপত্র তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!