বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫

IMG_20151024_112421 শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার সামনে বাস চাপায় টমটমের ৩ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন।

শনিবার বেলা ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই টমটমের যাত্রী। নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ থানার নিশাপট গ্রামের মৃত সমুজ আলীর ছেলে বুলবুল (২৮), বাহুবল উপজেলার তগলি গ্রামের মৃত কাছন করের ছেলে বিনা কর (৪0) ও মাধবপুর উপজেলার হরিতলা গ্রামের জিয়াউর রহমান (৩০)।

IMG_20151024_131454

স্থানীয় সূত্র জানায়, ঢাকাগামী রুপসী বাংলা (ঢাকা মেট্রো-ব-১১-১৯৮৪) নামের একটি বাস শায়েস্তাগঞ্জ থানার সামনে যাত্রীবাহী টমটমকে ধাক্কা দিলে এঘটনা ঘটে। এতে টমটমে থাকা ৫ যাত্রী আহত হয়। আহতদেরকে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও স্থানীয়রা মিলে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন নিহত হয়েছেন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মো. ইয়াছিনুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!