রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শাহ ফজর আলীর মৃত্যুবার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫

25570 মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকেঃ
নবীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা শাহ ফজর আলীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শাহ ফজর আলীর ৩য় মৃত্যুবার্ষিকী গতকাল তাদের নিজ গ্রাম উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি গ্রামে কাতার বাড়ীতে অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল ও আলোচনা সভা। শাহ ফজর আলী ফাউন্ডেশন আয়োজিত সভায় সভাপতিত্ত্ব করেন ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহ ফজর আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ মহিব হোসেন চৌধুরী, আহাদ মিয়া, বিশিষ্ট মুরুব্বি মোঃ আছকির মিয়া, সাবেক ছাত্রনেতা তৌফিকুল আহমদ প্রমুখ।
বক্তারা বলেন আমাদের মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধা শাহ ফজর আলী দেশকে স্বাধীন করার জন্য যে সাহসী ভূমিকা রেখেছেন তা চিরস্মরনীয় হয়ে থাকবে। তিনি জীবদ্দশায় দেশ, সমাজ ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠায় যে অসামান্য কৃতিত্ব দেখিয়েছেন তা তরুণ প্রজন্মের জন্য অনুসরণীয় হয়ে থাকবে। সভা শেষে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া করেন ফাউন্ডেশনের সহসভাপতি শাহ এরশাদ আলী। অনুষ্ঠান পরিচালনা করেন তোফায়েল আহমেদ তুহিন।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা শাহ ফজর আলী ২০১২ সালের ২৩ অক্টোবর নবীগঞ্জের মান্দারকান্দি গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার পুত্র যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক, শিক্ষানুরাগী শাহ শহীদ আলী তার স্মরণে প্রতিষ্ঠা করেন শাহ ফজর আলী ফাউন্ডেশন। এ ফাউন্ডেশন দুঃস্থ ও হতদরিদ্র জনগোষ্ঠীর আর্তসামাজিক উন্নয়নে বিভিন্ন কর্মসুচি পালন করে আসছে। ফাউন্ডেশনের সভাপতি শাহ শাহীদ আলী সহ প্রতিষ্ঠাতা সদস্য শাহ জুলফিকার আলী, শাহ জাহাঙ্গীর আলী, শাহ বখতিয়ার আলী জাহান যুক্তরাজ্যে অবস্থান করেও দেশের বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় সহযোগিতা করে আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!