সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট মুড়ারবন্দে পবিত্র আশুরা পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫

69সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তগঞ্জ থেকে ॥ প্রতি বছরের ন্যায় এবার ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দে পবিত্র আশুরা পালিত হয়েছে। এ উপলক্ষে ২৪ অক্টোবর শনিবার মুড়ারবন্দ দরবার শরিফ এলাকায় কুতুব মঞ্জিল এর পাঞ্জাতন মোকাম উদ্যোগে দিন ব্যপি জারী ও মরশিয়া ও ধর্মিয় সংগীত অনুষ্টিত হয়।

 

বিকাল সোয়া ৩ টায় পাঞ্জাতন মোকাম ও মুড়ারবন্দ দরবার শরিফের খাদেম পীরজাদা সৈয়দ মানিক শাহ চিশতি ও মুড়ার বন্দ দরবার শরিফের মোতাওয়াল্লী পীর জাদা সৈয়দ সফিক আহমেদ চিশতী সফি নেতৃত্বে বিরাট একটি তাজিয়া মিছিল বের করা হয় ।

 

উক্ত তাজিয়া মিছিল টি কাজির খিল হযরত সৈয়দ সামশুদ্দিন (রঃ) ওরফে নূর আহমেদ মাঝার শরিফে সমাগম হয়ে প্রায় ৩ কিলোমিটার খোয়াই নদীর বাধের উপর দিয়ে মিছিলটি নিয়ে মুড়ারবন্দ দরবার শরিফে কুতুবুল আউলিয়ার মাঝারে এসে শেষ হয়।

 

এ মিছিলে অংশ গ্রহন করে মুড়ারবন্দ দরবার শরিফের খাদেম সৈয়দ মামুন শাহ,খাদেম এম মোজাম্মেল আহমেদ হামিদ , খাদেম শাহ সৈয়দ ইউনুছ আহমেদ, শায়েস্তাগঞ্জ দাউদ নগর সৈয়দ হাসান উল্লা(রঃ)ওরফে নাছির প্রকাশ ছাওয়ালপীর দরবার শরিফে সহঃ মোতাওয়াল্লী ও সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল হক রেনু সহ¯্রাধিক লোকের সমাগম হয়। এ ছাড়া চুনারুঘাট থানা এস আই জাহিদ, এ এস আই আলমাছ,এএসআই আরিফ সহ পুলিশের কনষ্টেবল সর্বক্ষনিক নজর দারি রেখেছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!