শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের শীর্ষ মাদক সম্রাট জামাল কে আবারও গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫

৬৫২৪৫৮নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের বস্তার বাড়িতে অভিযান চালিয়ে শীর্ষ মাদক সম্রাট জামাল মিয়া (৩৫) কে আটক করেছে পুলিশ। সে মহলুল সুনাম বস্তার বাড়ি গ্রামের মৃত মেন্দি হোসেনের পুত্র।

গতকাল  বৃহস্পতিবার বিকালে ডিবির এসআই আব্দুল করিমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জামালকে আটক করে।

এসময় তার বোন মাদক সমাজ্ঞী হেলেনা খাতুন (৪০) পালিয়ে যায়। জামালের দেহ তল্লাশী করে লুঙ্গির প্যাচ থেকে ২০ পিচ যৌন উত্তেজক ইয়াবা উদ্ধার করা হয়। সে জানায় হেলেনা তাকে দিয়ে এসব মাদক বিক্রি করায়।

উল্লেখ্য ,শায়েস্তাগঞ্জ বস্তার বাড়ি ইয়বা ব্যবসার ঘাঁটি হিসেবে পরিচিতি পেয়েছে। এমন কি ইয়বার পাশাপাশি ফেনসিডিল,গাঁজার ব্যবসা জমজমাট চলছে বলে খবর পাওয়া গেছে। আর এ ব্যবসা চলছে স্থানীয় মাদক সম্রাট জামালের সার্বিক সহযোগিতায়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!