বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জ ইউনিয়ন ফুটবল লীগে বক্তারপুর এফএ ১-০ গোলে জয়ী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫

789বদরুল আলম চৌধুরী ,  নবীগঞ্জ থেকে : ইনাতগঞ্জ ইউনিয়ন ফুটবল লীগের ২৬তম ম্যাচে বক্তারপুর এফএ ১-০ গোলে নয়মৌজা ফেন্ড্রস ক্লাবকে পরাজিত করে। বক্তারপুর মাঠে অনুষ্ঠিত খেলায় বক্তারপুরের
পক্ষে রাহিদুল জয়সুচক গোলটি করেন।
খেলার পূর্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সালাউদ্দীন সানাই, সাবেক ফুটবলার আব্দুল হাফিজ লুলু,মেহবুব আহম্মেদ মোসাহিদ। কনফেডারেশনের পক্ষে মাঠে উপস্থিত ছিলেন কামাল হোসেন, আজির হোসেন, সাবেক ফুটবলার নুনু। খেলায় অফিশিয়াল ধারাভাষ্যকার হিসেবে ধারাবিবরণী দেন এমএস লিমন।

 
এসময় অতিথিবৃন্দ অন্যান্য ক্লাবের মতো বক্তারপুর এফএ দলকে শেভরন-এর পক্ষ থেকে একটি ফুটবল তুলে দেয়। বক্তারপুর এফএ দলের পক্ষ থেকে ফুটবলটি গ্রহণ করেন ম্যানেজার ফুজেল আহমেদ ও অধিনায়ক সাহেদ।
শনিবারে বিকাল ৪টায় বক্তারপুর মাঠে ইউনিয়ন লীগের ২৭তম ম্যাচে স্বাগতিক নাদামপুর এফসি বনাম কৈখাইড় এফসি একেঅপরের মোকাবেলা করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!