সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগর-সরাইল রাস্তার দরন্তী ঘাটে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে আগ্নেয়াস্ত্রসহ আটক ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ অক্টোবর, ২০১৫

৪৭৮৫৯৬মোযযাম্মিল মাছুমী, নাসিরনগর থেকে : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর-সরাইল রাস্তায় ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধের পর ৪ ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাত প্রায় ১১টার দিকে উপজেলার নাসিরনগর-সরাইল সড়কের ধরন্তী ঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আরশাদ জানান, সন্ধ্যায় ধরন্তী এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সরাইল থানা পুলিশের একটি দল ধরন্তী এলাকায় অবস্থান নেয়। এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে।

 

পরে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। প্রায় আধাঘণ্টা স্থায়ী এ বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটিপাইপগান ও দুটি বন্দুক এবং ছয় রাউন্ড কার্তুজসহ চার ডাকাতকে আটক করে। এসময় পুলিশ একটি বন্দুক, দুটি পাইপগান ও ৬ রাউন্ডসহ ৪ ডাকাতকে আটক করে। আটককৃতরা হলো কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মুসলিম মিয়ার ছেলে মোবারক(২৫), মোহন দাসের চেলে টিটু দাস (২১) ,ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার হযরত আলীর ছেলে সোহেল সরকার(২০) ও হারাধন বিশ্বাসের ছেলে অপু বিশ্বাস (২৩) । এ রাস্তার নিরাপত্তার লক্ষে প্রতিদিন রাতভর নাসিরনগর ও সরাইল থানা পুলিশ কঠোর প্রহরায় নিয়োজিত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!