সোমবার, ২০ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর শাহজীবাজার-বাখরনগর গ্রামে দূর্ধষ ডাকাতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ নভেম্বর, ২০১৫

258 এম এ আই সজিব, হবিগঞ্জ প্রতিনিধি:
মাধবপুর উপজেলার শাহজীবাজার-বাখরনগর গ্রামে পাওয়ার প্ল্যান্টের সহকারি প্রকৌশলীর বাসায় দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে।

এসময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণাংলকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে। ডাকাতদের হামলায় প্রকৌশলীসহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে।

গত শুক্রবার দিবাগত আড়াইটার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

আহত সুত্রে জানা যায়, হোসাফ পাওয়ার প্ল্যান্টের সহকারি প্রকৌশলী জাবেদ মিয়া মোল্লা (৩০) ও তার ভাই ব্যবসায়ী জুনায়েদ মোল্লা (২৫) গতকাল ওই সময় স্বপরিবারে ঘুমিয়ে পড়লে ১০-১৫ জনের একদল ডাকাত ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে হাত-পা বেঁেধ ফেলে।

এসময় ঘরে থাকা ষ্ঠীলের আলমারী থেকে নগদ ২ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণং এবং বেশ কয়েকটি মোবাইল ফোনসহ মূল্যবান কাপড়-ছোপড় লুট করে নেয়। এসময় তারা চিৎকার করতে চাইলে তাদেরকে মারধর করে আহত করে পালিয়ে যায়। আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ জানান, ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!