মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সুলতানশীতে ব্রি ৬২ ধানের মাঠ দিবস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ নভেম্বর, ২০১৫

৫৬৩৪মোঃ রহমত আলী ॥ মানবদেহের সর্বোচ্চ রোগ প্রতিরোধ ক্ষমতা ও বুদ্ধি মত্তাসহ নানাবিধ শারীরবৃত্তিক প্রক্রিয়ার জন্য অতিমাত্রায় পুষ্টি উপাদান সমৃদ্ধ ব্রি ৬২ জাতের ধান কর্তনের মাঠ দিবস অনুষ্টিত হয়েছে।

 

হবিগঞ্জ সদর উপজেরার লস্করপুর ইউনিয়নের সুলতানশী গ্রামে উক্ত মাঠ দিবর কর্মসূচী অনুষ্টিত হয়। এ উপলক্ষে রোববার সকাল ১০টায় স্থানীয় প্রাথমিক বিদ্যাল মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

স্থানীয় ইউপি মেম্বার মোঃ ফিরোজ আলীর সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ মাহবুবুল হক’র পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন হবিগঞ্জ কৃষি বিভাগের উপ-পরিচালক মোঃ শহ আলম, বিশেস অতিথি হিসেবে বক্তৃতা করেণ জেলা প্রশিক্ষণ অফিসার মোঃ আবু হানিফ, এস,এস ও ব্রি নাগুরা ডঃ এ,টি,এম সাখাওয়াত হোসেন ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা বিমল চন্দ্র সোম, কৃষকদের পক্ষ থেকে বক্তৃতা করেণ আদর্শ কৃষক মোঃ আব্দুর কাইয়ূম। উক্ত মাঠ দিবস অনুষ্টানে এলাকার শতাধিক কৃষক অংশগ্রহন করেণ।কৃষি বিভাগ সূত্র জানায়, চলতি রোপা আমন মওসুমে ওই ইউনিয়নে ৪০ জন কৃষককে এক বিঘা জমি আবাদ করার সমপরিমান ব্রি ৬২ জাতের বীজ ধান বিনা মূল্যে প্রদান কার হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!