রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ডিসেম্বর, ২০১৪

SAMSUNG CAMERA PICTURESশায়েস্তাগঞ্জ প্রতিনিধি :  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শায়েস্তাগঞ্জ শাখার পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারো অসংখ্য অসহায় দু:স্থ নারী, পুরুষ, শিশু, কিশোর, যুবক, যুবতি, প্রতিবন্দি ও বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ৩৫০ টি কম্বল , চাদর, ও সোয়েটার বিতরণ করা হয়েছে।

জানাযায়, ২৮ ডিসেম্বর রোববার দুপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ শায়েস্তাগঞ্জ শাখার ব্যবস্থাপক মো: এনামুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজার অপারেশন কাজী মো: শাহজালাল এর পরিচালনায় উক্ত ব্যাংকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শায়েস্তাগঞ্জ ইউপির চেয়ারম্যান আলী আহম্মদ খানঁ।

বিশেষ অতিথি ছিলেন পৌর কাউন্সিলর আ. স.ম.আফজল আলী, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: আব্দুর রকিব, অর্থ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, বিশিষ্ট ব্যবসায়ী মো: আব্দুল ওয়াহেদ , মো: গাজীউর রহমান এমরান। এসময় উক্ত ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!