রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ব্র্যাক-টিএইচপি এসএলজি প্রজেক্ট এর উদ্যোগে ‘উপজেলা এড্যাভোকেসি ওয়ার্কশপ’ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ নভেম্বর, ২০১৫

৮৮৮৯৭মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:“আত্ম শক্তিতে বলীয়ান ব্যাক্তি কখনও দরিদ্র থাকতে পারে না” এই শ্লোগানকে সামনে রেখে ইউনিয়ন পরিষদকে গণতান্ত্রিক স্থানীয় সরকার প্রতিষ্ঠান হিসেবে আরো কার্যকর এবং গতিশীল করার জন্য সুশাসন ও দরিদ্রমূখি সেবা প্রদান বিষয়ে ও জনপ্রত্যাশা পূরণের লক্ষ্যে গতকাল বুধবার সকালে নবীগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ব্র্যাক-টিএইচপি এসএলজি প্রজেক্ট এর উদ্যোগে ‘উপজেলা এড্যাভোকেসি ওয়ার্কশপ’ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ। উপস্থাপনা করেন হিসাবরক্ষক রনজিত মৃধা এবং এসএলজি প্রকল্পের বাস্তবায়িত কার্যক্রম উপস্থাপন করেন দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের সিলেটের আঞ্চলিক সমন্বয়কারী তুহীন আলম।

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াছমিন, যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো: দুলাল উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, ইউপি চেয়ারম্যান জাবেদ আলী।

 

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন নবীগঞ্জ ব্র্যাক ওয়াশ কর্মসূচির প্রধান সিনিয়র ম্যানাজার মো: মেজবাহুল হক। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ইউসি শাহ গুল আহমদ কাজল, মিলিনিয়াম টিভির স্টাফ রিপোর্টার এমদাদুল হক, ইউসি মুনাইম চৌধুরী উজ্জল, শাহেলা বেগম, সাংবাদিক মতিউর রহমান মুন্না, ইউপি সচিব আইনুল হক, ইউসি কামাল হোসেন, জনি বেগম এবং সংরক্ষিত আসনের নারী সদস্যসহ উপজেলা পর্যায়ের সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!