শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে শিশুছাত্র সাঈদ হত্যা পুলিশ কনস্টেবলসহ ৪জনের বিরুদ্ধে চার্জগঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০১৫

536স্টাফ রিপোর্ট।।  সিলেটের আলোচিত শিশুছাত্র আবু সাঈদ হত্যা মামলায় সিলেট এয়ারপোর্ট থানার পুলিশ কনস্টেবল এবাদুর রহমানসহ চরজনের বিরুদ্ধের চার্জ গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) আব্দুর রশীদ এ মামলায় চার্জগঠন করেন।  এ মামলায় ১৯ নভেম্বর থেকে সাক্ষ্য গ্রহনে শুরু হবে।
ট্রাইব্যুনালের স্পোশাল পিপি অ্যাডভোকেট আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, গত ১০ নভেম্বর আদালতে আত্মসমর্পণ করেন এমামলার পলাতক আসামি সিলেট জেলা ওলামা লীগের প্রচার সম্পাদক মাহিব হোসেন মাসুম। এর পর মামরায চার্জ গঠনের এ তারিখ নির্ধারন করা হয়। পুলিশ কনস্টেবল এবাদুর রহমান ছাড়া মামলায় অভিযুক্ত অপর তিন আসামি হলো সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব, পুলিশের কথিত সোর্স আতাউর রহমান গেদা ও জেলা ওলামালীগের প্রচার সম্পাদক মাহিব হোসেন মাসুম।চলতি বছরের ১১ মার্চ সকাল ১১টার দিকে নগরীর শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আবু সাঈদ অপহৃত হয়। অপহরণের তিনদিন পর ১৪ মার্চ রাত ১০টায় নগরীর ঝর্ণার পাড় সুনাতলাস্থ পুলিশ কনস্টেবল এবাদুর রহমান পুতুলের ভাড়াবাসার ছাদ থেকে আবু সাঈদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।
মামলার তদন্ত শেষে গত ২৩ সেপ্টেম্বর এ মামলায় চারজনকে উল্লেখিত চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন কোতোয়ালি থানার ইনসপেক্টর (তদন্ত) মোশাররফ হোসেন।
অভিযুক্তদের মধ্যে পুলিশের কনষ্টেবল এবাদুর, রাকিব ও গেদা আদালতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!