মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ নভেম্বর, ২০১৫

৭৭৭৮এম এ আই সজিব ॥ মেয়ের অমতে বিয়ে ঠিক করায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্রী আবিদা সুলতানা (২২) বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে।

 

সে ওই গ্রামের আব্দুল মালিকের কন্যা। গতকাল শুক্রবার সকাল ১০টায় সুলতানা বিষপান করে। জানা যায়,সুলতানা দীর্ঘদিন ধরে প্রতিবেশী ফোন ব্যবসায়ী উসমান গনির সাথে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিল। কিন্তু সুলতানাদের পরিবারের তুলনায় উসমানের পরিবার আর্থিক দিক থেকে দুর্বল থাকায় সুলতানার পরিবার উসমানের সাথে তাকে মেলামেশা করতে বারণ করে। এরপর সুলতানা প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে।

 

সম্প্রতি তার পরিবার তাকে না জানিয়ে একই উপজেলার জনৈক লন্ডনী পাত্রের সাথে বিয়ে ঠিক করে। এ খবর শুনে মানসিকভাবে ভেঙ্গে পড়ে সুলতানা এবং গতকাল ওই সময় সকলের অগোচরে বিষপান করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে এবং পরে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!