শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শিবপাশা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে প্যারামেডিক আজিদা বেগমের ভুল চিকিৎসায় প্রস্রুতি মহিলার মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ নভেম্বর, ২০১৫

news_imgএম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলা শিবপাশা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে প্যারামেডিক আজিদা বেগমের ভুল চিকিৎসায় রিনা বেগম (২৫) নামের এক প্রস্রুতি মহিলার মৃত্যু হয়েছে। এদিকে স্বামীকে না জানিয়ে তড়িগড়ি করে লাশ দাফন করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা নিয়ে বিরূপ প্রতিক্রীয়া দেখা দিয়েছে।৩ সন্তানের জননী রিনা বেগমের স্বামী সামায়ূন মিয়া জানান, তার স্ত্রীর প্রস্রব ব্যথা উঠলে ১৮ নভেম্বর সন্ধ্যায় তাকে ওই কেন্দ্রে ভর্তি করা হয়। এসময় আজিদা বেগম জানান, হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়ার দরকার নেই। আমার দ্বারাই রিনার সন্তান প্রস্রব করা সম্ভব। এজন্য তিনি টাকা দাবি করেন। তার কথা মত দিন মজুর সামায়ুন ১ হাজার টাকা দেন। ওই দিন রাতেই রিনার ডেলিভারী করানো হলে একটি কন্যা সন্তান জন্মগ্রহন করে। সন্তান প্রস্রবের পর থেকেই রিনার রক্তক্ষরণ শুরু হয়। কোন অবস্থাতেই রক্ত বন্ধ না হলে পরের দিন ১৯ নভেম্বর সকালে তাদের এম্বুলেন্স দিয়ে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

 

বানিয়াচং-শরীফ উদ্দিন সড়কে এম্বুলেন্সটি এসে পৌছলে রিনা মৃত্যুর কোলে ঢলে পড়ে। এদিকে বিষয়টি ধামাচাপা দিতে তার স্বামীকে না জানিয়ে আজিদা বেগম ও এম্বুলেন্স চালকসহ কতিপয় লোক শিবপাশা কবরস্থানে রিনার লাশ দাফন করে ফেলে। ওইদিন বিকালে সামায়ূন আজিদা বেগমের কাছে তার স্ত্রীর খোঁজ করলে সে জানায় রিনা মারা গেছে এবং তার দাফন করাও হয়ে গেছে। এ ঘটনা শুনে সামায়ূন উত্তেজিত হয়ে উঠলে নবজাতককে তার কাছে দিয়ে আজিদা বেগম হুমকি দিয়ে সামায়ূনকে হাসপাতাল থেকে বের করে দেয়। এব্যাপারে ওই কেন্দ্রের ইনচার্জ ডাক্তার আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমাকে না জানিয়ে আজিদা এ কাজটি করেছে। বিষয়টি ওই কেন্দ্রের উপ-সহকারি পরিচালককে জানিয়েছি। এদিকে শিবপাশা পুলিশ ফাড়ির ইনচার্জ কামরুল হাসান জানান অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় ওই গ্রামে মিশ্র প্রতিক্রীয়া দেখা দিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মা কে হারিয়ে নবজাতক শিশুটি দিন দিন অসুস্থ হয়ে পড়ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!