সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের উন্নয়নে এমপি কেয়া চৌধুরী’র উদ্যোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫

OLYMPUS DIGITAL CAMERAবাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার হাওরাঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নে কেয়া চৌধুরী এমপি নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। ইতোমধ্যে তিনি তার ব্যক্তিগত বরাদ্দদ্বারা ওই এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন শুরু করেছেন।

গত মঙ্গলবার তার উদ্যোগে এলজিইডি’র প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন ওই অঞ্চল পরিদর্শন করে অন্ততঃ ৮ কিলোমিটার রাস্তা পাকাকরণ ও ২টি ব্রীজ নির্মাণের আশ্বাস প্রদান করেন।

স্থানীয় লোকজন জানান, বাহুবল উপজেলার দুর্গম হাওরাঞ্চলে যাতায়াত ব্যবস্থা সুগম করার দাবি স্থানীয় লোক দীর্ঘদিন ধরে জানিয়ে আসছে।

সম্প্রতি এ দাবি হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্ব প্রাপ্ত মহিলা সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর কাছে তোলে ধরে হাওরাঞ্চলবাসী। এ প্রেক্ষিতে এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সম্প্রতি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেনের সাথে। এ সময় এমপি কেয়া চৌধুরী বাহুবলের হাওরাঞ্চলবাসীর দাবি উপস্থাপন করন। এসব দাবি বাস্তবায়নের লক্ষ্যে খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে ও এমপি কেয়া চৌধুরীর আমন্ত্রণে গত সোমবার হাওর পরিদর্শনে আসেন এলজিইডি’র প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন।

পরিদর্শনকালে তিনি বাহুবল উপজেলার রউয়াইল-সোয়াইয়া রাস্তায় তিন কিলোমিটার, রইছগঞ্জবাজার মুখ থেকে বয়ে আসা পশ্চিম অমৃতা রাস্তায় আড়াই কিলোমিটার, বাগদাইর রাস্তায় এক কিলোমিটার রাস্তার সাথে একটি ব্রীজ ও বড়চর-পশ্চিম অমৃতা হতে গুঙ্গিয়াজুরী হাওরে যাবার রাস্তায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের সাথে একটি ব্রীজসহ মোট ৮ কিলোমিটার রাস্তা পাকাকরণ ও দুইটি ব্রীজ নির্মাণের আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- এমপি কেয়া চৌধুরী, এলজিইডি হবিগঞ্জের সিনিয়র সহকারী প্রকৌশলী বিপ্লব পাল, আব্দুল হাই চৌধুরী, জেলা প্রকল্প সমন্বয়কারী ভূদেব চন্দ্র রায় ও উপজেলা প্রকৌশলী সুভাষ চন্দ্র দাসসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় এমপি কেয়া চৌধুরী বলেন, হাওরে বর্ষায় চলবে নৌকা আর শুকনো মৌসুমে চলবে গাড়ি। এ কারণেই রাস্তা নির্মাণ করা হচ্ছে। এতে করে হাওরবাসীকে আর দূর্ভোগ পোহাতে হবে না।  তিনি বলেন, আমি হাওরের মেয়ে। উন্নয়ন নিয়ে আমাকে বলতে হবে না। আমি জানি কোথায় কি প্রয়োজন।

তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এমপি নির্বাচিত করে তৃণমূলের উন্নয়ন করার দায়িত্ব দিয়েছেন। আমি নেত্রীর নির্দেশ মেনে কাজ করছি। তিনি বলেন, আমার উন্নয়নে কেউ বাধা প্রদান করে লাভ হবে না। বঙ্গবন্ধু সৈনিকরা কোন কিছু ভয় পায় না। এমপি কেয়া চৌধুরী বলেন, আমি জনগণের সেবক হতে চাই বলেই তৃর্ণমূলের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছি।

এলজিইডি’র প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন তার বক্তব্যে বলেন, এমপি কেয়া চৌধুরী কাজের মানুষ। তিনি জনগণের কাছে এসে সেবা করেন। আজ এখানে এসে এর প্রমাণ পেলাম। তিনি বলেন, প্রায় সময়ই এমপি কেয়া চৌধুরী মন্ত্রণালয়ে যান এলাকাবাসীর উন্নয়ন করার জন্য। আমরা তার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে চাই বলেই এখানে এসেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!