বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাজারে দু’ পক্ষের সংঘর্ষে আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫

৫৪৬৮নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাজারে দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে দু’ পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সুতাং বাজারে এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শায়েস্তাগঞ্জ থানার সুরাবই গ্রামেরে জিতু মিয়া ও জসিম মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে সুতাং বাজারে একটি দোকান নিয়ে বিরোধ চলে আসছিল।বৃহস্পতিবার দুপুরে জিতু মিয়া ও জসিম মিয়ার মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। লাটি সোটার  আঘাতে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে।

 

আহতদের মধ্যে জসিম মিয়া, জিতু মিয়া,বাচ্চু মিয়াকে কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্যদের স্থানীয়ভাব চিকিৎসা দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!