বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে দোকান কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫

5478নিজস্ব প্রতিনিধি,হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের পুরাতন হাসপাতাল সড়ক (সবুজবাগ) এলাকার শিল্পী শিল্পালয় থেকে মনোরঞ্জন সরকার (৩০) নামে এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২টায় হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত মনোরঞ্জন সরকার (৩০) হবিগঞ্জ পৌরসভার নোয়াহাটি এলাকার মোহন সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মনোরঞ্জন সরকার হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের প্রাণেশ দেবের মালিকানাধীন হবিগঞ্জ শহরের পুরাতন হাসপাতাল সড়ক (সবুজবাগ) এলাকার শিল্পী শিল্পালয়ের কর্মচারী ছিলেন। নিহত মনোরঞ্জন রাতে ওই দোকানেই ঘুমাতেন।

বুধবার দিনগত রাত ১১টায় দোকান বন্ধ করে ঘুমিয়ে পড়েন মনোরঞ্জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দোকান মালিক প্রাণেশ দেব দোকানে এসে ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতর থেকে সাড়া শব্দ না পাওয়ায় হবিগঞ্জ সদর থানায় খবর দেন তিনি।

দুপুর ১২টায় উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণমোহন সরকারের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে মনোরঞ্জনকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মনোরঞ্জন সরকার আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!