মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের বাহুবলে বিএনপি-আ.লীগ মুখোমুখি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ ডিসেম্বর, ২০১৪

৮৯৬৭বাহুবল(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহীন মিয়াকে আটকের প্রতিবাদে ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে।  এসময় পুলিশ এগিয়ে আসলে পিকেটাররা পিছু হটে। হরতাল বিরোধীরা অবস্থান নিয়ে থাকার কারণে বিএনপি-আওয়ামী লীগের লোকজন মুখিমুখি হয়ে পড়ে। এলাকায় ছড়ি পড়ে উত্তেজনা।

সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার মিরপুর বাজারে এ ঘটনা ঘটে

জানা যায়, পুলিশ অভিযান চালিয়ে উপজেলা বিএনপির সভাপতি আকদ্দছ মিয়া বাবুল ও উপজেলা ছাত্রদলের সিনিয়ার যুগ্ম আহবায়ক জামাল আহমেদকে আটক করে গাড়ীতে উঠানো জন্য নিয়ে যায়। এসময় হরতাল সমর্থকরা পুলিশকে লক্ষ্যকরে ইট-পাটকেল নিপেক্ষ করে।  পুলিশ ছত্রভঙ্গ হয়ে পড়লে আটক দুইজন পালিয়ে যায়।

এ ঘটনা আওয়ামী লীগ ও বিএনপির লোকজন দুইস্থানে অবস্থান নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, যেকোনো সময় উভয় পক্ষের লোকজনের মাঝে বড়ধরনের সংঘর্ষ ঘটতে পাড়ে। এদিকে সংঘর্ষ এড়াতে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

হবিগঞ্জের সহকারি পুলিশ সুপার সাজ্জাদুর রহমান ঘটনাস্থলে উপস্থিত আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!